আপনাদের জন্য নিয়ে আসলাম technology এর উপর এক অসাধারন সাইট।

27/07/2011 15:06

আমরা কম বেশী  সবাই technology বিষয়ে জানতে আগ্রহী। আপনাদের  এই আগ্রহ কে সামনে রেখে  আমি এই technology সাইটটি তৈরী করার চেষ্টা করেছি। আপনারা যাতে technology এর সঠিক তথ্য পেতে পারেন তারই চেষ্টা হিসেবে আমার এই সাইটটি। আমি খুবই গুরুত্ব সহকারে চেষ্টা করেছি আপনাদের আশা আকাংক্ষার প্রতিফলন ঘটাতে। এই সাইটটিতে আমি আমার বাস্তব অভিজ্ঞতার আলোকে সাজিয়েছি। আপনারা সাইটটি দেখে দয়াকরে পরামর্শ দিবেন কি করে একে আরো সুন্দর করা যায় । এতে আপনারা পাবেন :

চলমান তথ্য প্রযুক্তির খবর।

টিপস-এন্ড-ট্রিকস

ফ্রি SMS  ও  call  বিষয়ে তথ্য

Mobile  সমস্যার সমাধান

Blog beautification

স্বাস্থ্য বার্তা

ইন্টার বিয়য়ে তথ্য

ফ্রি  Software

আরো সব মজার মজার ও শিক্ষনীয় ফিচার।

আশা করছি আপনারা সাইটটি ঘুরে এসে পরামর্শ দিবেন।

এখান থেকে সাইটটিতে যান।